ঢাকামঙ্গলবার , ১৭ মার্চ ২০২০
  1. অন্যান্য ⇓
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. এক্সক্লুসিভ
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. প্রচ্ছদ
  11. প্রবাস
  12. প্রযুক্তি
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

মনপুরায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

রজনী
মার্চ ১৭, ২০২০ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

সীমান্ত হেলাল, মনপুরা থেকে ॥
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, প্রতিকৃতিতে শ্রদ্ধা ও কেক কাটার মধ্য দিয়ে ভোলার মনপুরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়েছে। জন্মশতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকাল ১০ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সরকারী কর্মকর্তা-কর্মচারীগন।

 

এছাড়া মুজিববর্ষ উপলক্ষে দারিদ্র বিমোচন কর্মসূচীর আওতায় কৃষিব্যাংক কর্তৃক স্বল্প মুনাফায় ২২ জনকে ১লক্ষ টাকা করে ঋণ প্রদান কর্মসূচী উদ্বোধন করা হয়।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতা-কর্মীরা।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, উপজেলা ভাইচ চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ মোাল্লা, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পারভীন আক্তার রেবু, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি এ.কে.এম শাজাহান মিয়া, সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার দ্বীপক চৌধুরী, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্লাহ কাজল, মনপুরা প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মনিরুজ্জান মনির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আজম, শহর যুবলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান জুয়েল, ছাত্রলীগ সভাপতি সামছুদ্দিন সাগর, সাধারন সম্পাদক সুমন ফরাজী প্রমুখ।