ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
  1. অন্যান্য ⇓
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. এক্সক্লুসিভ
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. প্রচ্ছদ
  11. প্রবাস
  12. প্রযুক্তি
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিলেন মনপুরার ইউএনও, এমপি জ্যাকবের ২৫ লক্ষ টাকা অনুদান

রজনী
মার্চ ৩০, ২০২০ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

সীমান্ত হেলাল, মনপুরা ॥

করোনা সংক্রমনরোধে বাড়িতে থাকা কর্মহীন ও নিম্নআয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন মনপুরা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। উপজেলা প্রশাসনের উদ্যোগে এই খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

 

এছাড়া ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ত্রান সহায়তার জন্য মনপুরা প্রশাসনকে নগদ ৫লক্ষ টাকা দিয়েছেন। পাশাপাশি চরফ্যাশন উপজেলার জন্য ২০ লক্ষ টাকা ত্রান সহায়তা পাঠিয়েছেন।

 

প্রাথমিক পর্যায়ে দুই শত পরিবারের মাঝে পরিমানমত চাল, ডাল ও আলুসহ খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে সর্বমোট ৮শত অসহায় পরিবারকে এই খাদ্যসামগ্রী দেয়া হবে।

 

সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়ন ও উত্তর সাকুচিয়া ইউনিয়নের কয়েকটি গ্রামে অসহায়দের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। বিতরনে সহযোগীতায় ছিলেন মনপুরা মানব সেবা সংগঠনের সদস্যবৃন্দ।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার দ্বীপক চৌধুরী, উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন, পিআইও মোঃ ইলিয়াস মিয়া, ইউপি সদস্যবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা।

#