ঢাকা,
মেনু |||

মানবতার ক্রান্তিকালে এমপি জ্যাকবের ২৫ লাখ টাকা আর্থিক সহায়তা

মোঃ মিজানুর রহমান জুয়েল, মনপুরা(ভোলা) প্রতিনিধি ॥
জীবনঘাতী কনোরা ভাইরাসের সংক্রমনে বিশ্বমানবতা যখন মুখ থুবড়ে পড়েছে। এই ক্রান্তিকালে মানুষ যখন নির্বাক। চোখজুড়ে করুন অসহায়ত্বের চাহনী। নিশ্চিৎ মুত্যুভয়ে মানুষ যখন গৃহবন্ধি। অর্ধাহারে-অনাহারে জীবন যখন হেমলকের চেয়েও বিষময়। কর্মহীন নাগরিক তখন দুমুঠো পেট পুরে আহারের আকাঙ্খায়। বিভিষিকাময় রাতগুলো কাটছে নতুন আলোর প্রত্যাশায়। ঠিক তখনই কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের নিরাশার মাঝে এ যেন এক আশার বানী নিয়ে হাজির হলেন আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

 

মরণব্যাধী করোনা সহায়তায় দেশের বিত্তবানদের পাশাপাশি এগিয়ে এসেছেন ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আলহাজ¦ আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। ত্রাণ সহায়তার জন্য পৌছে দিলেন নগদ ২৫ লক্ষ টাকা। মনপুরা উপজেলা প্রশাসনের কাছে ত্রাণ সহায়তার জন্য পৌছে দিয়েছেন নগদ ৫ লক্ষ টাকা। পাশাপাশি চরফ্যাশন উপজেলার ত্রান সহায়তার জন্য পাঠিয়েছেন ২০ লক্ষ টাকা।

 

উক্ত অর্থ সহায়তার খবরে মনপুরার মানুষের মাঝে খুশির আমেজ লক্ষ্য করা গেছে। এই দুঃসময়ে এমপি জ্যাকবের মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান কর্মক্ষম অসহায় জনসাধারন।

 

এদিকে নাওয়া খাওয়া ভুলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে পরিমানমত খাদ্র সামগ্রী পৌছে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

 

ইতোমধ্যে উপজেলার ৪ টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রায় ৪ শতাধিক পরিবারকে খ্রাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে ৮ শতাধিক পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী পৌছে দেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।
#


রজনী

Copyright © BY BanglaNews21.Com
Desing & Developed BY Engineer BD Network