ঢাকা,
মেনু |||

অবশেষে বাংলানিউজ২১ এ সংবাদ প্রকাশের পর মনপুরা হাসপাতালে হাত ধোয়ার ব্যবস্থা করলেন ইউএনও

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
অবশেষে বাংলানিউজ টুয়েন্টিওয়ান ডট কমে সংবাদ প্রকাশের পর মনপুরা হাসপাতালে হাত ধোয়ার ব্যবস্থা করলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। ‘হাসপাতালে হাত ধোয়ারও ব্যবস্থা নেই’ শিরোনামে সংবাদ প্রকাশের পর ইউএনও’র নজরে আসলে তিনি এই ব্যবস্থা গ্রহন করেন।

রবিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে উপস্থিত ডাঃ মাহমুদুর রশীদ সহ হাসপাতালে ডাক্তার-কর্মচারী ও গণমাধ্যম কর্মীদের সাথে আলাপ শেষে হাত ধোয়ার স্থান নির্ধারনসহ সকল কার্যক্রম বাস্তবায়নের কাজ গ্রহন করেন।

উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, করোনা প্রতিরোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশ মতে সাবান দিয়ে হাত ধোয়া আবশ্যক। হাসপাতালে হাত ধোয়ার ব্যবস্থা নেই বিষয়টি নজরে আসলে দায়িত্বরত স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদের সাথে পরামর্শ করে ব্যবস্থা গ্রহন করা হয়।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, ডাঃ মশিউর রহমান, ডাঃ সাব্বির রহমান, ডাঃ শিপন পাল, প্রেসক্লাব সাংগঠনিক ও যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল, ইত্তেফাক প্রতিনিধি মোঃ ছালাহউদ্দিন, আমার সংবাদ প্রতিনিধি নজরুল ইসলাম মামুন ও বরিশাল প্রতিদিন প্রতিনিধি মিজানুর রহমান জুয়েল সহ অন্যান্যরা।
ক্যাপসন ঃ পিক-১
মনপুরায় হাসপাতালে হাত ধোয়ার ব্যবস্থা গ্রহন করেছেন ইউএনও।


রজনী

Copyright © BY BanglaNews21.Com
Desing & Developed BY Engineer BD Network