ঢাকাসোমবার , ২২ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য ⇓
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. এক্সক্লুসিভ
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. প্রচ্ছদ
  11. প্রবাস
  12. প্রযুক্তি
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

শীতার্তদের পাশে বিজিবি

বাংলানিউজ/এ
জানুয়ারি ২২, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বিয়ানীবাজার ব্যাটালিয়নের (৫২ বিজিবি) অধীন ডাকটিলা বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় বসবাসরত গরিব, দুঃস্থ, অসহায় শীতার্ত জনসাধারণের মাঝে বিয়ানীবাজার ব্যাটালিয়নের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) ডাকটিলা বিওপি ক্যাম্পে ফুলতলা ইউনিয়নের ৪নং, ৫নং, ৬ নং, ৭নং, ৮নং ও ৯নং ওয়ার্ডের ১০০ জন শীতার্ত মানুষকে শীতবস্ত্র দেওয়া হয়।

উপস্থিত জনসাধারণ বিজিবির এই কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বলেছে, বিয়ানীবাজার ব্যাটালিয়ন (৫২ বিজিবি) যেভাবে দিন-রাত পাহারা দিয়ে আমাদের সীমান্তে নিরাপদ রাখে, তেমনি প্রতি বছর রমজান মাসে ও শীতের সময় এবং যে কোনো দুর্যোগে অসহায় সাধারণ মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। তারা সীমান্ত রক্ষার পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে, তাই আমরা ৫২ বিজিবির উত্তরোত্তর সাফল্য কামনা করি।

শীতবস্ত্র বিতরণকালে বিয়ানীবাজার ব্যাটালিয়নের (৫২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মেহেদী হাসান এবং ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নূর হোসেন, ডাকটিলা বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. মোজাম্মেল হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া ফুলতলা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য মো. মোরশেদ আহমদ রাজা, ৭নং ওয়ার্ডের সদস্য আব্দুল জলিলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা এসময় উপস্থিত ছিলেন।

এর আগে বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাল্লাথল চা বাগানের দুস্থ শ্রমিক ও আদিবাসি পল্লীর হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে রোববার (২১ জানুয়ারি) দুপুরে ১০০ কম্বল বিতরণ করেন বিজিবি-৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মেহেদী হাসান।

এসময় উপস্থিত ছিলেন বিজিবি-৫২ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মো. নূর হোসেন, বিজিবির পাল্লাথল বিওপির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মো. আবুল হাশেম, হাবিলদার মো. আব্দুল কাদের, হাবিলদার মো. জিল্লুর রহমান, সাংবাদিক আব্দুর রব, মোস্তফা উদ্দিন, পাল্লাথল খাসিয়া পুঞ্জির হেডম্যান (মন্ত্রী) সাবেক ইউপি সদস্য লোটাস বাহাদুর প্রমুখ।