ঢাকাশনিবার , ৭ মার্চ ২০২০
  1. অন্যান্য ⇓
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. এক্সক্লুসিভ
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. প্রচ্ছদ
  11. প্রবাস
  12. প্রযুক্তি
  13. ফিচার
  14. বিনোদন
  15. মতামত

মনপুরায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

রজনী
মার্চ ৭, ২০২০ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শদ্ধা ও আলোচনা সভার মধ্য দিয়ে ভোলার মনপুরায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এই আয়োজন করা হয়।

 

শনিবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় আওয়ামীলীগ ও সকল অংগ সংগঠনের নেতা কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

মনপুরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শদ্ধা নিবেদন করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী ও উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পারভীন আক্তার রেবু।

পরে আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি এ.কে.এম শাজাহান মিয়া, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পারভীন আক্তার রেবু, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্লাহ কাজল, রামনেওয়াজ ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন প্রমুখ।