ঢাকা,
মেনু |||

মনপুরায় ব্যবসায়ীর বসতঘর থেকে ১২ বস্তা সরকারী চাল উদ্ধার, আটক-৩, ইউপি সদস্য পলাতক

মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় কাউছার নামের এক ব্যাবসায়ীর বসতঘর থেকে ১২ বস্তা সরকারী চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এই ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। তবে মূলহোতা হাজীল হাট ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য আবদুর রব পাটোয়ারী পলাতক রয়েছেন।

 

মঙ্গলবার দিবাগত সাড়ে ১২ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফকির হাট বাজার ব্যবসায়ী কাউছার এর বসতঘরে অভিযান চালিয়ে এই চাল উদ্ধার করা হয়।

 

আটককৃতরা হলেন, মোঃ কাউছার (২৮), মোঃ হারুন (৪৫), আলী আজগর (৫৫)। এদের সবার বাড়ি হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামে।

 

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টায় উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস সহ পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ফকির হাট বাজার ব্যবসায়ী কাউছারের বসতবাড়ি থেকে ১২ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। এই ঘটনায় ৪ জনকে অসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। উক্ত ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। মূলহোতা পলাতক ইউপি সদস্য আবদুর রব পাটোয়ারীকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১২ বস্তা সরকারি চাল আটক করা হয়। বিশেষ ক্ষমতা আইনে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


রজনী

Copyright © BY BanglaNews21.Com
Desing & Developed BY Engineer BD Network